āĻĒাāĻšাā§ āĻĒুāϰ
āĻĻৈāϤ্āϝ āĻĒ্āϰāĻাāĻĒāϤিāϰ āĻāϞ্āĻĒ | The Story Of monster butterfly 2024
āĻĻৈāϤ্āϝ āĻĒ্āϰāĻাāĻĒāϤি
āĻĢেāύ্āĻু āĻŽাāĻŽা āĻāϰ āĻāĻŽি। āϝাāĻ্āĻিāϞাāĻŽ āϏিāϞেāĻ। āĻŦেā§াāϤে। āϏিāϞেāĻ āĻেāϞাā§ āĻĸুāĻāϤেāĻ āϰাāϤ্āϰি āĻšāϞ। āĻ āύ্āϧāĻাāϰ āϰাāϤ। āĻĻুāĻĒাāĻļে āĻোāĻāĻŦā§ āĻĒাāĻšাā§। āĻāĻŦāĻা āĻĻেāĻা āϝাāĻ্āĻে।āϤাāϰ āĻŽāϧ্āϝ āĻĻিā§ে āϰেāϞāĻাā§ি āĻুāĻে āĻāϞেāĻে। āĻāĻŽāύ āϏāĻŽā§ āϰেāϞāĻাā§িāĻা āĻšāĻ াā§ āĻĨেāĻŽে āĻেāϞ। āĻŦেāĻļ āĻিāĻু āϏāĻŽā§ āĻĒেāϰিā§ে āĻেāϞ, āĻাā§ি āĻāϰ āĻāϞে āύা।āϏāĻŦাāϰāĻ āĻāĻ āĻāĻĨা, āĻāϞāĻে āύা āĻেāύ? āĻĢেāύ্āĻু āĻŽাāĻŽা āĻŦāϞāϞেāύ, 'āĻāϰ āĻāĻে āϤিāύāĻŦাāϰ āĻĨেāĻŽেāĻে। āĻিāύ্āϤু āĻāĻŦাāϰেāϰ āĻŽāϤো āĻāϤ āĻĻেāϰি āϤো āĻāϰেāύি।' āĻাāύাāϞা āĻĻিā§ে āϏāĻŦাāĻ āϏাāĻŽāύে āĻĻেāĻাāϰ āĻেāώ্āĻা āĻāϰāĻে। āĻিāĻুāĻ āĻŦোāĻা āĻেāϞ āύা। āĻĢেāύ্āĻু āĻŽাāĻŽা āĻāĻŽাāĻে āĻŦāϞāϞেāύ, 'āĻāĻāĻু āĻĻেāĻে āĻāϏি āĻŦ্āϝাāĻĒাāϰāĻা āĻি।' āĻŦāϞাāĻŽাāϤ্āϰāĻ āĻŦāĻিāϰ āĻŽাāĻেāϰ āϰাāϏ্āϤা āĻĻিā§ে āĻŽাāĻŽা āĻāĻোāϤে āϞাāĻāϞেāύ। āĻ āύেāĻāĻ্āώāĻŖ āĻĒāϰে āϤিāύি āĻĢিāϰāϞেāύ। āĻāĻ্āĻিāύ āĻāϰেāϰ āϞোāĻāĻāύেāϰ āϏাāĻĨে āĻŽাāĻŽাāϰ āĻāĻĨা āĻšā§েāĻে। āĻāĻāĻা āĻŦিāϰাāĻ āĻĻৈāϤ্āϝ āύাāĻি āĻŦাāϰāĻŦাāϰ āϰেāϞāĻাā§ি āĻĨাāĻŽাāϤে āĻŦāϞāĻে। āĻāϤāĻ্āώāĻŖ āĻাāϞāĻ āĻā§ে āĻā§েāĻ āϰেāϞāĻাā§ি āĻাāϞিā§েāĻে। āĻŦিāĻĒāĻĻ āĻĨাāĻাā§ āĻāϰ āĻāĻে āϤিāύāĻŦাāϰāĻ āĻĨাāĻŽাāϤে āĻšā§েāĻে। āĻিāύ্āϤু āĻāĻŦাāϰ āĻŽāĻšাāĻŦিāĻĒāĻĻ।
āϰেāϞ āϞাāĻāύেāϰ āĻĻুāĻĒাāĻļে āĻĻৈāϤ্āϝেāϰ āĻĻু'āĻĒা, āĻāϰ āĻĻু'āĻšাāϤ āĻāĻĒāϰেāϰ āĻĻিāĻে। āĻšাāϤ āύাā§াāύো āĻĻেāĻāϞে āĻŽāύে āĻšā§, āĻĒাāĻšাā§ āĻেāĻে āĻĢেāϞāĻŦে।āĻāĻļ্āĻāϰ্āϝেāϰ āĻŦিāώā§, āϰেāϞāĻাā§ি āĻāϞāϞে āĻĻু'āĻšাāϤ āύেā§ে āĻĨাāĻŽāϤে āĻŦāϞে, āĻāĻŦাāϰ āĻĨাāĻŽāϞে āĻুāĻĒāĻাāĻĒ। āĻĢেāύ্āĻুāĻŽাāĻŽা āĻāϏে āϝāĻāύ āĻŦāϞāĻিāϞেāύ, āϤāĻāύ āĻŦāĻিāϰ āϏāĻŦাāĻ āĻā§ে āĻāĻেāĻŦাāϰে āĻā§োāϏā§ো। āĻāĻŽি āĻিāύ্āϤু āĻāĻāĻুāĻ āĻā§ āĻĒাāĻāύি। āĻŦāϰং āĻĻৈāϤ্āϝāĻাāĻে āύিāĻেāϰ āĻোāĻে āĻĻেāĻāϤে āĻāĻ্āĻে āĻāϰāĻিāϞ।
āĻŽাāĻŽাāϰ āĻাāύে āĻĢিāϏ্āĻĢিāϏ্ āĻāϰে āĻŦāϞāϞাāĻŽ, 'āĻŽাāĻŽা, āϤুāĻŽি āύিāĻে āĻĻেāĻেāĻ?' āĻŽাāĻŽা āĻŦāϞāϞেāύ, 'āύাāϰে, āĻŦাāĻĒু, āύা।' āĻŽাāĻŽাāĻে āĻŦāϞāϞাāĻŽ, 'āĻāϞ āύা āĻŽাāĻŽা, āĻĻৈāϤ্āϝāĻা āĻĻেāĻে āĻāϏি।' āĻāĻŽাāϰ āĻāĻĨাā§ āĻĢেāύ্āĻু āĻŽাāĻŽা āĻā§ে āĻā§ে āϰাāĻি āĻšāϞেāύ। āĻāĻŽাāĻĻেāϰ āϏাāĻĨে āĻāĻ āĻŦāĻিāϰ āĻā§েāĻāĻāύ āϝাāϤ্āϰীāĻ āĻেāϞেāύ। āĻāĻ āĻŦāĻি āĻĨেāĻে āĻāϰ āĻāĻ āĻŦāĻি, āĻāĻŽāύি āĻāϰে āĻāĻেāĻŦাāϰে āϏাāĻŽāύেāϰ āĻŦāĻিāϤে āĻিā§ে āϏāĻŦাāĻ āĻĨাāĻŽāϞাāĻŽ। āϰেāϞāĻাā§ি āĻĨেāĻে āύাāĻŽāĻŦ, āĻāĻŽāύ āϏāĻŽā§ āĻŽাāĻŽা āĻšাāϤ āϧāϰে āĻেāύে āĻŦāϞāϞেāύ, 'āϏāϤ্āϝিāĻ āĻĻেāĻāĻŦি? āύা āĻেāϞে āĻšā§ āύা।' āĻāĻŽি āĻŦāϞāϞাāĻŽ, 'āĻāϞো āϤো, āĻŽাāĻŽা।' āĻŽাāĻŽা āĻāĻŦাāϰāĻ āĻŦāϞāϞেāύ, 'āĻŦāύ্āĻĻুāĻāĻāύ্āĻĻুāĻ āĻিāĻুāĻ āύেāĻ।' āĻāĻŽি āĻŦāϞāϞাāĻŽ, 'āĻŦুāĻĻ্āϧি āϤো āĻāĻে।' āϏāĻŦাāĻ āύাāĻŽāϞেāύ। āϰেāϞāĻাā§িāϰ āϏাāĻŽāύে āϝেāϤেāĻ āĻĢেāύ্āĻāĻŽাāĻŽা āĻুāĻĒāĻাāĻĒ āĻĻাঁā§িā§ে āĻĨাāĻা āĻĻৈāϤ্āϝāĻাāĻে āĻĻেāĻে āĻĻিāϞেāύ āĻāĻ āĻুāĻ।
āĻŽাāĻŽা āĻ āĻ āύ্āϝ āϝাāϤ্āϰীāĻĻেāϰ āĻĒā§িāĻŽā§ি āĻĻৌā§ āĻĻেāĻে āϰেāϞāĻাā§িāϰ āĻāĻāĻāύ āĻাāϞāĻ āĻāĻিā§ে āĻāϞেāύ। āĻāĻŽাāĻে āĻĻেāĻে āĻŦāϞāϞেāύ, 'āĻোāĻĨাā§ āϝাāĻ্āĻ, āĻোāĻা?' āĻŦāϞāϞাāĻŽ, 'āĻĻৈāϤ্āϝ āĻĻেāĻāϤে।' āϤাāϰ āύিāώেāϧ āĻļোāύাāϰ āĻāĻেāĻ āĻāĻŽি āĻāĻেāĻŦাāϰে āĻাā§িāϰ āϏাāĻŽāύে āĻāϞে āĻেāĻি। āĻিā§ে āĻĻেāĻি āϰেāϞāĻাā§িāϰ āĻšেāĻĄāϞাāĻāĻে āĻāĻāĻি āĻĒ্āϰāĻাāĻĒāϤি āĻŦāϏে āĻāĻে।
āĻĒ্āϰāĻাāĻĒāϤিāϰ āĻাā§াāĻাāĻ āĻĻেāĻāϤে āĻŦিāĻļাāϞ āĻĻৈāϤ্āϝ āĻŽāύে āĻšāĻ্āĻে। āĻāĻŽি āĻāĻিā§ে āĻিā§ে āϏেāĻি āĻā§িā§ে āĻĻিāϞাāĻŽ। āĻĒ্āϰāĻাāĻĒāϤি āĻā§ে āϝেāϤেāĻ āĻĻৈāϤ্āϝāĻি āĻŽিāϞিā§ে āĻেāϞ। āϏāĻŦাāĻ āĻুāĻŦ āĻুāĻļি। āĻĒাāϰāϞে āĻāĻŽাā§ āĻŽাāĻĨাā§ āύিā§ে āύাāĻে। āĻিāĻ্āĻেāϏ āĻāϰāϞ, 'āĻāĻ্āĻা āĻোāĻা, āϤুāĻŽি āĻŦুāĻāϞে āĻী āĻāϰে?' āĻŦāϞāϞাāĻŽ, 'āĻāϤো āĻুāĻŦ āϏāĻšāĻ āĻŦ্āϝাāĻĒাāϰ। āĻšেāĻĄāϞাāĻāĻেāϰ āĻāĻĒāϰে āĻিāĻু āĻĒā§āϞে āϤাāϰ āĻাā§া āĻĻূāϰে āĻিā§ে āĻŦā§ āĻĻেāĻাā§। āĻāĻāĻĨা āϤো āĻāĻŽāϰা āĻŦিāĻ্āĻাāύ āĻŦāĻ āĻĒā§েāĻ āĻেāύেāĻি।' āϝাāϤ্āϰীāϰা āϝাāϰ āϝাāϰ āϏিāĻে āĻিā§ে āĻŦāϏāϞেāύ। āϏāĻŦাāĻ āĻিāύ্āϤাāĻŽুāĻ্āϤ। āϰেāϞāĻাā§ি āĻāĻŦাāϰ āĻāϞāϤে āĻļুāϰু āĻāϰāϞ।
āĻĒাāĻĨāϰেāϰ āϏাāĻা āĻŦাংāϞা āĻāϞ্āĻĒ | Patharer Shaja Bangla Story 2024
āĻĒাāĻĨāϰেāϰ āϏাāĻা
āĻ āύেāĻ āĻĻিāύ āĻāĻেāϰ āĻāĻĨা। āĻāĻ āĻ্āϰাāĻŽে āĻŦিāĻু āύাāĻŽে āĻāĻ āĻŦাāϞāĻ āĻŦাāϏ- āĻāϰāϤ। āϤাāϰ āĻুāĻŦ āĻļāĻ āĻļāĻšāϰ āĻĻেāĻāϤে āϝাāĻŦে। āĻāĻ্āĻে āĻšāϞেāĻ āϤো āĻāϰ āĻšāϝ় āύা। āϏে āϏāĻŽāϝ় āĻāĻাāϞেāϰ āĻŽāϤ āϰেāϞāĻাāĻĄ়ি, āĻāϏ্āĻিāĻŽাāϰ, āĻāĻĄ়োāĻাāĻšাāĻ, āĻŽোāĻāϰāĻাāĻĄ়ি āĻিāĻুāĻ āĻিāϞ āύা। āϏে āϤাāϰ āĻŽা-āĻŦাāĻŦাāϰ āĻাāĻে āĻļāĻšāϰ āĻĻেāĻাāϰ āĻāύ্āϝ āĻĒ্āϰāϤিāĻĻিāύ āĻāĻŦāĻĻাāϰ āĻাāύাāϝ়। āĻ āĻŦāĻļেāώে āĻ āύেāĻ āĻিāύ্āϤাāĻাāĻŦāύাāϰ āĻĒāϰ āϤাঁāϰা āϰাāĻি āĻšāϞেāύ। āĻŦাāĻŦা āϤাāϰ āĻšাāϤে āĻোāĻ্āĻ āĻāĻāĻা āĻĨāϞে āĻĻিāϞেāύ।āϰেāĻো। āĻļāĻšāϰে āĻāϞাāĻĢেāϰা, āĻĨাāĻা āĻাāĻāϝ়াāϰ āĻāύ্āϝ āĻাāĻাāĻĒāϝ়āϏাāϰ āĻুāĻŦ āĻĻāϰāĻাāϰ। " āĻŽা āĻĒāĻĨে āĻাāĻে āĻাāĻāϝ়াāĻĻাāĻāϝ়াāϰ āĻāύ্āϝ āĻĒুঁāĻāϞি āĻŦেঁāϧে āĻাāĻŦাāϰāĻĻাāĻŦাāϰ āĻĻিāϝ়ে āĻŦāϞāϞেāύ, 'āĻĒāĻĨে āĻিāĻĻে āϞাāĻāϞে āĻāĻুāϞো āĻেāϝ়ো। 'āĻĒāϰāĻĻিāύ āĻুāĻŦ āϏāĻাāϞে āĻŦিāĻু āĻŽা-āĻŦাāĻŦাāϰ āĻাāĻ āĻĨেāĻে āĻŦিāĻĻাāϝ় āύিāϝ়ে āĻļāĻšāϰেāϰ āĻĒāĻĨে āϰāĻāύা āĻĻিāϞ। āĻŦিāĻুāĻĻেāϰ āĻ্āϰাāĻŽ āĻĨেāĻে āĻļāĻšāϰ āĻ āύেāĻ āĻĻূāϰেāϰ āĻĒāĻĨ। āĻāϞāϤে āĻāϞāϤে āϏāĻাāϞ, āĻĻুāĻĒুāϰ, āĻŦিāĻেāϞ āĻāĻĄ়িāϝ়ে āĻ িāĻ āϏāύ্āϧ্āϝেāĻŦেāϞাāϝ় āĻŦিāĻু āĻļāĻšāϰেāϰ āϧাāϰে āĻĒৌঁāĻে āĻেāϞ। āĻ āĻŦাāĻ āĻšāϝ়ে āϏে āĻĻেāĻে āĻāϞোāϝ় āĻāϞāĻŽāϞ āĻāϰāĻে āϏাāϰা āĻļāĻšāϰ। āĻŽāύে āĻŽāύে āĻুāĻŦ āĻুāĻļি। āĻāϤ āĻĻিāύেāϰ āĻļāĻšāϰ āĻĻেāĻাāϰ āϏ্āĻŦāĻĒ্āύ āϤাāϰ āĻĒূāϰāĻŖ āĻšāϤে āĻāϞেāĻে। āĻļāĻšāϰ āϤো āϤাāϰ āĻ āĻĒāϰিāĻিāϤ। āĻাāĻāĻে āĻেāύে āύা। āĻļāĻšāϰেāϰ āĻোāĻĨাāϝ় āĻী āĻāĻে āϤাāĻ āϤাāϰ āĻ āĻাāύা।
āĻাāĻŦāϞ, āĻŦāϰং āĻāĻ āϏāύ্āϧ্āϝাāϝ় āĻ āĻĒāϰিāĻিāϤ āĻļāĻšāϰে āύা āĻĸুāĻে āĻāĻ āĻাāĻāϤāϞাāϝ়। āĻোāύāĻŽāϤে āϰাāϤāĻা āĻাāĻিāϝ়ে āĻĻেāϝ়াāĻ āĻাāϞো। āĻŽাāϝ়েāϰ āĻĻেāϝ়া āĻাāĻŦাāϰ āĻেāϝ়ে āĻাāĻāϤāϞাāϝ় āĻুāĻŽাāύোāϰ āĻŦ্āϝāĻŦāϏ্āĻĨাāĻ āĻāϰে āύিāϞ। āĻŦাāĻŦাāϰ āĻĻেāϝ়া āĻাāĻাāϰ āĻĨāϞেāĻা āύিāϝ়েāĻ āĻāĻāύ āϝāϤ āĻŦিāĻĒāĻĻ। āĻŦিāĻĻেāĻļ-āĻŦিāĻুঁāϝ়ে āĻাāĻা āύা āĻšāϞে āϤো āĻāϞে āύা। āϝেāĻাāύে āĻļোāĻŦাāϰ āĻŦ্āϝāĻŦāϏ্āĻĨা āĻšāϝ়েāĻে āϤাāϰ āĻ িāĻ āĻĒাāĻļেāĻ āĻŦেāĻļ āĻŦāĻĄ়āϏāĻĄ় āĻāĻāĻা āĻĒাāĻĨāϰেāϰ āĻāύ্āĻĄ। āĻŦাāϞāĻāĻি āĻĒাāĻĨāϰেāϰ āύিāĻে āĻাāĻাāϰ āĻĨāϞেāĻা āϰেāĻে āĻুāĻŽিāϝ়ে āĻĒāĻĄ়āϞ।
āĻāϞোāϝ় āĻাāϰিāĻĻিāĻ āĻāϰে āĻেāĻে। āĻĒাāĻিāϰ āĻিāĻিāϰāĻŽিāĻিāϰ āĻļāĻŦ্āĻĻ। āĻšাāϤāĻŽুāĻ āϧুāϝ়ে āĻŽাāϝ়েāϰ āĻĻেāϝ়া āĻŦাāĻি āĻাāĻŦাāϰāĻুāĻু āĻেāϝ়ে āĻļāĻšāϰে āĻĸোāĻাāϰ āĻāύ্āϝ āĻĒ্āϰāϏ্āϤুāϤ āĻšāϝ়ে āύিāϞ। āϝাāĻŦাāϰ āϏāĻŽāϝ় āĻĒাāĻĨāϰেāϰ āύিāĻে āĻĨেāĻে āĻাāĻাāĻুāϞো āύিāϤে āĻিāϝ়ে āĻĻেāĻে āĻĨāϞে āύেāĻ। āĻĒাāĻĨāϰেāϰ āĻāĻļেāĻĒাāĻļে āύিāĻে āĻোāĻĨাāĻ āĻুঁāĻে āĻাāĻাāϰ āĻĨāϞেāĻা āĻĒাāĻāϝ়া āĻেāϞ āύা।
āĻāϰāĻŦে? āĻ āϏāĻšাāϝ় āĻŦাāϞāĻ āĻোāύো āĻĒāĻĨ āύা āĻĒেāϝ়ে āĻাঁāĻĻāϤে āϞাāĻāϞ। āĻļāĻšāϰেāϰ āϧাāϰেāϰ āĻāĻ āĻĻিāĻ āĻĻিāϝ়ে āĻ āύেāĻ āϞোāĻেāϰ āϝাāϤাāϝ়াāϤ। āĻĒāĻĨ āĻĻিāϝ়ে āϝাāϰাāĻ āϝাāϝ় āĻŦিāĻুāϰ āĻাāύ্āύা āĻĻেāĻে āĻĻাঁāĻĄ়াāϝ়। āĻেāĻ āϏাāύ্āϤ্āĻŦāύা āĻĻেāϝ়, āĻেāĻ āĻŦা āĻাāĻাāϰ āĻĨāϞেāĻা āĻোঁāĻাāĻুঁāĻি āĻāϰে। āĻĒāĻĨিāĻāĻĻেāϰ āϏāĻŦ āĻেāώ্āĻাāĻ āĻŦ্āϝāϰ্āĻĨ āĻšāϝ়।
āĻুāϰি āĻšāϝ়ে āϝাāĻāϝ়া āĻাāĻাāĻা āĻোāĻĨাāĻ āĻĒাāĻāϝ়া āĻেāϞ āύা।
āĻ িāĻ āĻāĻ āϏāĻŽāϝ় āĻļāĻšāϰেāϰ āĻŦিāĻাāϰāĻ āϤাঁāϰ āĻĒাāĻāĻāĻĒেāϝ়াāĻĻা āύিāϝ়ে āĻāĻ āĻĒāĻĨ āĻĻিāϝ়েāĻ āϝাāĻ্āĻিāϞেāύ। āĻ āύেāĻ āĻŽাāύুāώেāϰ āĻিāĻĄ় āĻāϰ āĻাāύ্āύাāϰāϤ āĻŦাāϞāĻāĻে āĻĻেāĻে āϤিāύিāĻ āĻĨাāĻŽāϞেāύ। āĻŦাāϞāĻ āĻ āĻāĻĒāϏ্āĻĨিāϤ āϏāĻāϞেāϰ āĻাāĻ āĻĨেāĻে āĻŦিāώāϝ়āĻি āĻাāύāϞেāύ। āĻŦিāĻাāϰāĻ āϤাঁāϰ āĻĒাāĻāĻ-āĻĒেāϝ়াāĻĻাāĻĻেāϰ āĻšুāĻুāĻŽ āĻĻিāϝ়ে āĻŦāϞāϞেāύ, 'āĻāĻ āĻোāϰ āĻĒাāĻĨāϰāĻাāĻে āϤুāϞে āύিāϝ়ে āĻāĻŽাāϰ āĻāĻĻাāϞāϤেāϰ āĻাāĻ āĻāĻĄ়াāϝ় āĻšাāĻিāϰ āĻāϰ।' āĻ āĻāĻĨা āĻŦāϞে āϤিāύি āĻšāύāĻšāύ āĻāϰে āĻāĻĻাāϞāϤেāϰ āĻĻিāĻে āĻĒা āĻŦাāĻĄ়াāϞেāύ।
āϤাāϰ āĻāĻŦাāϰ āĻŦিāĻাāϰ? āĻāĻŽāύ āĻāĻāĻŦ āĻŦিāĻাāϰেāϰ āĻāĻĨা āĻি āĻেāĻ āĻোāύোāĻĻিāύ āĻļুāύেāĻে? āϏāĻāϞেāϰ āĻŽāϧ্āϝেāĻ āĻ āϏāĻŽ্āĻāĻŦ āĻৌāϤূāĻšāϞ। āĻāĻŽāύ āĻāĻāĻŦ āĻŦিāĻাāϰ āĻĻেāĻāϤেāĻ āĻšāĻŦে। āĻāĻে āĻāĻে āϏāĻāϞেāĻ āĻāĻĻাāϞāϤে āĻিāϝ়ে āĻāĻĒāϏ্āĻĨিāϤ āĻšāϞ। āĻŦিāĻļাāϞ āĻāĻĻাāϞāϤ āĻāϰ। āĻāϰে āĻ াঁāĻ āύেāĻ। āĻৌāϤূāĻšāϞী āĻļāĻšāϰāĻŦাāϏীāϰ āĻিāĻĄ়। āĻŦিāĻাāϰāĻ āϤাঁāϰ āĻāϏāύে āĻāĻŽ্āĻীāϰ āĻšāϝ়ে āĻŦāϏে āĻāĻেāύ। āĻাāĻ āĻāĻĄ়াāϰ āĻĒাāĻাāϤāύেāϰ āĻāĻĒāϰ āĻĒাāĻĨāϰāĻা। āĻŦিāĻাāϰ āĻļুāϰু āĻšāϞ। āĻাāϰো āĻŽুāĻে āĻোāύো āĻāĻĨা āύেāĻ। āĻāĻĻাāϞāϤāĻāϰ āύীāϰāĻŦ।
āϏাāĻŽি āĻĒাāĻĨāϰ āĻšাāĻিāϰ!" āĻŦিāĻাāϰāĻ āĻেāĻŦিāϞে āϤিāύāĻŦাāϰ āĻšাāϤুāĻĄ়ি āĻĒিāĻিāϝ়ে āĻŦāϞāϞেāύ, "āĻ āϰ্āĻĄাāϰ, āĻ āϰ্āĻĄাāϰ, āĻ āϰ্āĻĄাāϰ। āĻāϏাāĻŽি āĻĒাāĻĨāϰ, āύিāϰāĻĒāϰাāϧ āĻŦাāϞāĻেāϰ āĻাāĻাāĻĒāϝ়āϏা āĻুāϰি āĻāϰেāĻে। āϏāϰেāĻāĻŽিāύে āĻĻেāĻে āĻŽāύে āĻšāϝ় āĻĒাāĻĨāϰāĻ āĻ āĻ āϰ্āĻĨ āĻুāϰি āĻāϰেāĻে। āϤাāĻŦে āĻĒাāĻĨāϰ āύিāĻেāĻে āύিāϰāĻĒāϰাāϧ āĻĒ্āϰāĻŽাāĻŖ āĻāϰাāϰ āϏুāϝোāĻ āĻĒাāĻŦে। āĻ āϏāĻŽ্āĻĒāϰ্āĻে āϤাāϰ āĻāĻĨা āĻāĻĻাāϞāϤ āϧৈāϰ্āϝ āϏāĻšāĻাāϰে āĻļুāύে āύ্āϝাāϝ্āϝ āĻŦিāĻাāϰ āĻāϰāĻŦে।'āĻŦিāĻাāϰāĻেāϰ āĻāĻĨা āĻļুāύে āĻāĻĻাāϞāϤে āĻāĻĒāϏ্āĻĨিāϤ āϏāĻāϞেāϰ āĻŽāϧ্āϝে āĻšাāϏিāϰ āϰোāϞ āĻĒāĻĄ়ে āĻেāϞ। āĻŦিāĻাāϰāĻ āϤাāϰ āĻšাāϤুāĻĄ়ি āϤিāύāĻŦাāϰ āĻĒিāĻিāϝ়ে āĻāĻŦাāϰ āĻŦāϞāϞেāύ, "āĻ āϰ্āĻĄাāϰ, āĻ āϰ্āĻĄাāϰ, āĻ āϰ্āĻĄাāϰ। āϏāĻŦাāĻ āĻুāĻĒ āĻāϰুāύ। āĻāĻি āĻāĻĻাāϞāϤ। āĻŦিāĻাāϰেāϰ āϏāĻŽāϝ় āĻšাāϏি-āϤাāĻŽাāĻļা āĻāϰা āĻ āĻĒāϰাāϧ। āĻ āĻ āĻĒāϰাāϧেāϰ āĻāύ্āϝ āĻāĻĻাāϞāϤ āĻāĻ্āĻে āĻāϰāϞে āĻļাāϏ্āϤিāĻĻাāύ āĻāϰāϤে āĻĒাāϰে। āϏāĻāϞেāĻ āĻুāĻĒ āĻāϰে āĻেāϞ। āĻŦিāĻাāϰāĻ āĻĒাāĻĨāϰāĻে āĻিāĻ্āĻেāϏ āĻāϰāϞেāύ, 'āϤোāĻŽাāϰ āύাāĻŽ āĻāĻŦং āĻŦাāĻŦাāϰ āύাāĻŽ āĻী? āĻŦāϝ়āϏ āĻāϤ?"
*āϤুāĻŽি āĻি āĻŦাāϞāĻেāϰ āĻাāĻাāĻা āĻুāϰি āĻāϰেāĻো?? āĻĒাāĻĨāϰ āĻুāĻĒ।
*āĻাāĻাāĻুāϞো āĻোāĻĨাāϝ় āϰেāĻেāĻো?” āĻĒাāĻĨāϰেāϰ āĻাāĻ āĻĨেāĻে āĻোāύ āĻāĻŦাāĻŦ āĻŽেāϞে āύা। āĻŦিāĻাāϰāĻ āĻĒাāĻĨāϰেāϰ āĻোāύো āĻāϤ্āϤāϰ āύা āĻĒেāϝ়ে āĻĒাāĻĨāϰāĻে āĻĻোāώী āϏাāĻŦ্āϝāϏ্āϤ āĻāϰে āϰাāϝ় āĻোāώāĻŖা āĻāϰāϞেāύ, *āĻĒাāĻĨāϰāĻি āĻŦাāϞāĻেāϰ āĻাāĻা āĻুāϰি āĻāϰাāϰ āĻāύ্āϝ āĻ āĻĒāϰাāϧী। āϤাāĻে āϤ্āϰিāĻļ āĻা āĻŦেāϤ āĻŽেāϰে āĻšāϤ্āϝা āĻāϰা āĻšোāĻ!"āϰাāϝ় āĻļুāύে āĻāĻĒāϏ্āĻĨিāϤ āϏāĻāϞে āĻšাāϏি āĻাāĻĒāϤে āĻেāώ্āĻা āĻāϰে। āĻিāύ্āϤু āĻিāĻুāϤেāĻ āĻেāĻĒে āϰাāĻāϤে āĻĒাāϰে āύা। āĻāĻĻাāϞāϤ āĻāĻ্āώেāϰ āĻŽāϧ্āϝে āĻুāĻ āĻুāĻ, āĻšি āĻšি, āĻšাঃ āĻšাঃ āĻļāĻŦ্āĻĻ āĻāĻŽ āĻāĻŽ āĻāϰāϤে āĻĨাāĻে। āĻāĻŦাāϰ āĻŦিāĻাāϰāĻ āĻোāϰে āĻোāϰে āĻšাāϤুāĻĄ়ি āĻĒিāĻিāϝ়ে āϏāĻŦাāĻāĻে āĻুāĻĒ āĻāϰে āĻĨাāĻāϤে āĻāĻĻেāĻļ āĻĻিāϞেāύ। “āϰাāϝ়েāϰ āĻāϰ āĻāĻāĻা āĻ ংāĻļ āĻāĻে, āĻŦāϞে āϤিāύি āĻোāώāĻŖা āĻĻিāϞেāύ "āĻāĻĻাāϞāϤেāϰ āĻŦিāĻাāϰ āĻাāĻে āĻŦাāϧা āĻĻেāĻāϝ়া āĻāĻŦং āĻāĻĻাāϞāϤāĻে āϏāĻ িāĻ āϏāĻŽ্āĻŽাāύ āύা āĻাāύাāύোāϰ āĻāύ্āϝ āϏāĻŦাāĻāĻে āĻĒাঁāĻ āĻাāĻা āĻāϰে āĻāϰিāĻŽাāύা āĻāϰা āĻšāϞ।'
āĻোāώāĻŖা āĻļুāύে āĻāĻĒāϏ্āĻĨিāϤ āϏāĻāϞেāĻ āĻšāϤāĻŦাāĻ। āĻিāύ্āϤু, āĻāĻĻাāϞāϤেāϰ āϰাāϝ় āϤো āĻšেāϰāĻĢেāϰ āĻšāĻŦাāϰ āύāϝ়। āϏāĻŦাāĻ āĻŽাāύāϤে āĻŦাāϧ্āϝ। āĻāĻে āĻāĻে āϏāĻāϞেāĻ āĻুāύে āĻুāύে āĻĒেāϝ়াāĻĻাāϰ āĻšাāϤে āĻāϰিāĻŽাāύাāϰ āĻাāĻা āĻĻিāϝ়ে āϤāĻŦে āϰেāĻšাāĻ āĻĒেāϞ। āĻŦিāĻাāϰāĻ āĻŦিāĻুāĻে āĻĄেāĻে āĻŦāϞāϞেāύ, “āĻোāĻা, āĻāĻ āĻাāĻাāĻুāϞো āϤুāĻŽি āϰাāĻ। āϤোāĻŽাāϰ āϝে āĻ্āώāϤি āĻšāϝ়েāĻে āϤা āĻĒূāϰāĻŖ āĻāϰাāϰ āĻāύ্āϝ āĻļāĻšāϰেāϰ āĻĒāĻ্āώ āĻĨেāĻে āϤোāĻŽাāĻে āĻāĻ āĻ āϰ্āĻĨ āĻĻেāĻāϝ়া āĻšāϞ। āĻāĻļা āĻāϰি āĻ āĻ āϰ্āĻĨ āĻĻিāϝ়ে āϤুāĻŽি āĻļāĻšāϰ āĻুāϰে āĻĻেāĻāϤে āĻĒাāϰāĻŦে।” āĻāϰিāĻŽাāύাāϰ āĻাāĻা āĻĻেāĻāϝ়াāϰ āĻĒāϰ āϏāĻāϞেāϰ āϰাāĻ āĻিāϝ়ে āĻĒāĻĄ়āϞ āĻĒাāĻĨāϰেāϰ āĻāĻĒāϰ। āϏāĻāϞে āĻŽিāϞে āĻĒাāĻĨāϰāĻিāĻে āϧāϰাāϧāϰি āĻāϰে āĻļāĻšāϰেāϰ āĻŦাāĻāϰে āύিāϝ়ে āĻেāϞ। āϝে āϝেāĻŽāύ āĻāϰে āĻĒাāϰে āĻĒাāĻĨāϰāĻাāĻে āĻāĻ্āĻা āĻāϰে āĻĻিāϞ āĻŽাāϰ। āϤাāϰāĻĒāϰ āĻ িāĻ āĻšāϞ āĻšāϤ্āϝা āĻāϰা āĻšāĻŦে। āϏāĻŦাāĻ āĻŽিāϞে āĻĒāϰাāĻŽāϰ্āĻļ āĻāϰāϤে āĻŦāϏāϞ, āĻীāĻাāĻŦে āĻāĻাāĻে āĻšāϤ্āϝা āĻāϰা āĻšāĻŦে। āĻ āύেāĻ āĻāĻĨাāĻŦাāϰ্āϤা āĻšāϞ, āĻĒāϰাāĻŽāϰ্āĻļ āĻšāϞ, āĻিāύ্āϤু āĻĒাāĻĨāϰ āĻšāϤ্āϝা āĻāϰাāϰ āĻোāύো āĻāĻĒাāϝ় āĻŦেāϰ āĻāϰা āĻেāϞ āύা। āϏāĻāϞে āĻŦিāϰāĻ্āϤ āĻšāϝ়ে āĻĒাāĻĨāϰāĻিāĻে āĻĒāĻĨেāϰ āϧাāϰে āĻĢেāϞে āĻĻিāϝ়ে āϝে āϝাāϰ āĻŽāϤো āĻŦাāĻĄ়ি āĻĢিāϰে āĻেāϞ।
āĻুঁāĻĄ়ো āĻাāĻāϝ়া āϰাāĻা | King's Bengali story Bangla 2024
āĻুঁāĻĄ়ো āĻাāĻāϝ়া āϰাāĻা
āĻŦāĻāĻাāĻেāϰ āĻāύ্āĻŽāĻāĻĨা | The story of the banyan tree Bangla 2024
āĻŦāĻāĻাāĻেāϰ āĻāύ্āĻŽāĻāĻĨা
The story of the banyan tree
Wondershare Filmora 13 Latest Download PC Without Watermark 2024
Filmora 13 is the latest iteration of Wondershare's renowned video editing software, setting a new standard in the industry with its blend of simplicity and advanced features. Designed for both beginners and experienced editors, Filmora 13 offers a seamless editing experience with its intuitive interface and powerful tools.
Download Now
One of the standout features of Filmora 13 is its integration of AI-powered tools for automated editing. This includes features like Smart Trim, which intelligently identifies and removes unwanted footage, and Auto Reframe, which automatically adjusts the aspect ratio to fit different social media platforms. These AI-driven capabilities streamline the editing process, saving users time and effort while maintaining professional results.
In addition to automated editing, Filmora 13 also introduces advanced color grading options. Users have access to a wide range of presets and customizable controls, allowing them to achieve the perfect look for their videos. Whether they're aiming for a cinematic feel or a vibrant aesthetic, Filmora 13 provides the tools to make it happen.
Audio editing capabilities have also been enhanced in Filmora 13. Users can now easily remove background noise, adjust volume levels, and apply audio effects to enhance their soundtracks. This makes it easier than ever to create videos with high-quality audio that captivates audiences.
Another notable addition to Filmora 13 is improved motion tracking. Users can now easily track moving objects in their videos and apply effects or text that follow the motion. This opens up a whole new world of creative possibilities, allowing users to add dynamic elements to their videos with ease.
Whether creating vlogs, cinematic masterpieces, or social media content, Filmora 13 empowers users to bring their vision to life. With its intuitive interface, powerful features, and AI-driven tools, it's never been easier to create professional-quality videos. From beginners looking to dip their toes into video editing to experienced editors seeking advanced capabilities, Filmora 13 has something for everyone.
āĻ্āϝোā§āϏ্āύাāϰাāϤেāϰ āĻূāϤ | Ghost of Jyotsnarat Bangla golpo
āĻ্āϝোā§āϏ্āύাāϰাāϤেāϰ āĻূāϤ
āĻāĻ āύা āĻĻেāĻে āĻāĻŽাāϰ āĻŽাāĻĨা āĻŦāύ āĻŦāύ āĻāϰে āĻুāϰāϤে āϞাāĻāϞ। āĻāĻŽি āĻŽাāĻŽাāĻে āĻাāĻĒāĻে āϧāϰে āϰেāĻেāĻি। āĻŽাāĻŽাāϰāĻ āĻĻেāĻি āĻāĻŽাāϰ āĻŽāϤো āĻĻāĻļা। āĻāϰāĻ āĻŽāϧ্āϝে āĻĻাāĻĻা āĻুāĻে āĻিā§ে āĻূāϤেāϰ āĻাāĻে āĻšাāĻিāϰ। āĻĒ্āϰāĻĨāĻŽ āϞাāĻ ি āĻĻিā§ে āĻāĻে āĻāĻে āĻĻুāĻো āĻšাāϤāĻ āĻেāĻে āĻĻেā§। āĻāϰāĻĒāϰ āĻĒাā§ে āĻোāϰে āĻোāϰে āĻŦাā§ি āĻŽাāϰāϞে āĻূāϤāĻা āύুā§ে āĻĒā§ে। āĻĻাāĻĻা āϤāĻāύ āĻিā§āĻাāϰ āĻāϰে āĻāĻŽাāĻĻেāϰ āĻĄাāĻāĻে।' āϤোāĻŽāϰা āĻāĻাāύে āĻāϏ। āĻĻ্āϝাāĻ, āĻূāϤāĻা āĻŽেāϰে āĻĢেāϞেāĻি।
āĻāĻŽি āĻাāύি āĻূāϤ āĻāĻāύāĻ āĻŽāϰে āύা। āϤাāĻ āĻŽাāĻŽাāϰ āĻšাāϤ āϧāϰে āϧāϰে āĻā§ে āĻā§ে āĻāĻোāĻ। āĻিā§ে āĻĻেāĻি āĻāĻāĻা āĻāϞাāĻাāĻ। āϏেāĻ āĻূāϤ। āĻāĻŽাāϰ āĻāϰ āĻŽাāĻŽাāϰ āϝেāύ āĻĒ্āϰাāĻŖ āĻĢিāϰে āĻāϞো। āĻŽাāĻŽাāĻ āĻšাāϏে, āĻāĻŽিāĻ āĻšাāϏি। āĻšাāϏāϤে āĻšাāϏāϤে āĻāĻŽাāĻĻেāϰ āĻĒেāĻে āĻিāϞ āϧāϰে āϝাā§। āĻĻাāĻĻা āĻŦāϞāϞ, 'āĻূāϤ āĻĻেāĻা āĻāĻŦং āĻŽাāϰা āϏāĻŦāĻ āĻšāϞ। āĻāĻāύ āĻāϞ। āύাāύাāĻাāĻ āĻāĻŽাāĻĻেāϰ āĻāύ্āϝ āĻŦāϏে āĻāĻেāύ।' āĻোāϰ āĻšā§ āĻšā§। āĻāĻŽāύ āϏāĻŽā§ āĻāĻŽāϰা āĻĒৌঁāĻে āĻেāϞাāĻŽ। āĻĻৌā§ে āύাāύাāĻাāĻā§েāϰ āĻোāϞে āĻŦāϏে āĻŦāϞāϞাāĻŽ, 'āĻāĻŽাāϰ āĻāύ্āϝ āϤোāĻŽাāϰ āĻŽāύāĻা āĻাঁāĻĻāĻিāϞ?'
'āĻš্āϝাঁāϰে। āϤোāĻে āύা āĻĻেāĻāϞে āĻāĻŽাāϰ āĻিāĻ্āĻু āĻাāϞো āϞাāĻে āύা।' 'āĻাāύো āύাāύা, āĻāĻ āύা āĻāĻŽāϰা āĻূāϤেāϰ āĻĒাāϞ্āϞাā§ āĻĒā§েāĻিāϞাāĻŽ। āĻĻাāĻĻা āύা āĻĨাāĻāϞে āĻāĻŽাāĻে āĻāϰ āĻŽাāĻŽাāĻে āϤো āϤোāĻŽāϰা āĻুঁāĻেāĻ āĻĒেāϤে āύা।' āĻ āĻāĻĨা āĻļুāύে āύাāύাāĻাāĻ āϤো āĻšেāϏেāĻ āĻুāύ। āĻŦāϞāϞেāύ, 'āĻāĻা āϤোāĻĻেāϰ āĻোāĻেāϰ āĻুāϞ।' āĻāĻĻিāĻে āϏāĻŦ āĻļুāύে āύাāύি āϤো āĻŽāĻšা āĻŦ্āϝāϏ্āϤ āĻšā§ে āĻĒā§āϞেāύ। āĻুāĻে āĻিā§ে āĻĒাāύি āĻĒā§া āύিā§ে āĻāϞেāύ। āĻŦāϞāϞেāύ, 'āĻāĻĻেāϰ āϤিāύāĻāύāĻে āĻĒাāύি āĻĒā§া āĻাāĻā§ে āĻĻিāĻ। āĻী āĻীāώāĻŖ āĻŦ্āϝাāĻĒাāϰ, āĻূāϤে āϝāĻāύ āϧāϰেāĻে āϤāĻāύ āĻāϤ āϏāĻšāĻে āĻাā§āĻŦে āύা। āĻāĻŦাāϰ āϏুāϝোāĻ āĻĒেāϞেāĻ āϧāϰāĻŦে।' āĻāĻŽি āĻŦāϞি, āύাāύি, āĻāĻে āĻļোāύ āύা।' āĻāĻে āĻāĻে āϏāĻŦ āĻāĻĨা āĻুāϞে āĻŦāϞāϞাāĻŽ। āύাāύি āϝেāύ āĻšাঁāĻĒ āĻেā§ে āĻŦাঁāĻāϞেāύ। 'āϝাāĻ āĻŦাঁāĻা āĻেāϞ। āĻ āϝাāϤ্āϰাā§ āϤোāϰা āĻāϏāϞ āĻূāϤেāϰ āĻĒাāϞ্āϞাā§ āĻĒā§িāϏāύি। āϤāĻŦে āĻĒā§āϤে āĻāϤāĻ্āώāĻŖ? āύে, āĻāĻāĻু āĻāĻāĻু āĻāϰে āĻĒাāύি āĻĒā§া āĻেā§ে āύে।'
āύাāύাāĻাāĻ āϤāĻāύ āύাāύিāĻে āĻāĻĻ্āĻĻেāĻļ্āϝ āĻāϰে āĻŦāϞāϞেāύ, 'āĻļোāύো, āϤোāĻŽাāϰ āĻāĻ āĻিāύিāϏ āĻāϰ āĻাāĻā§াāϰ āĻĻāϰāĻাāϰ āύেāĻ। āĻāĻŦাāϰে āĻāĻĻেāϰ āĻুāϞ āĻেāĻেāĻে। āĻĒৃāĻĨিāĻŦীāϤে āĻূāϤāĻুāϤ āĻŦāϞে āĻিāĻ্āĻু āύেāĻ। āĻāϏāϞে āĻূāϤ āĻšāϞ āĻāĻŽাāĻĻেāϰ āĻোāĻেāϰ āĻ āĻŽāύেāϰ āĻুāϞ।' āύাāύি āĻŽুāĻ āĻাāĻŽāĻা āĻĻিā§ে āĻĒā§া āĻĒাāύিāϰ āĻŦোāϤāϞāĻা āĻšাāϤে āĻāϰে āĻāϰ āĻĨেāĻে āĻŦেāϰিā§ে āĻেāϞেāύ,।